1. rony07557@gmail.com : admin :
  2. chebotarenko.2022@mail.ru : roccobgj06 :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ধর্ষণের সময় লাথি দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ভেঙে ফেলল ৪ দাঁত, যৌনাঙ্গে হাত ঢুকিয়ে ছিড়ে ফেলে পায়ুপথ ভারতে গলায় ছুরি রেখে ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য, রাজি না হওয়ায় মুসলিম বৃদ্ধার দাঁড়ি কেটে নিল খালিয়াজুরীতে সরকারী সম্পত্তি দখল করে গড়ে উঠেছে মার্কেট ও আবাসন প্রকল্প তিন দিন ধরে নিখোঁজ আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান পরিবার দিশেহারা আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের ফাইজারের ও চীনের সিনোফার্মের টিকা দেওয়া শুরু টঙ্গীতে কিশোর গ্যাংয়ের বিরোধী সাঁড়াশি অভিযান শুরু নেত্রকোনার খালিয়াজুরীতে সরকারি রাস্তা জোরপূর্বক দখল গ্রামবাসীর অভিযোগ এই বাজেট জনবান্ধব নয়, এতে মানুষের আশা- আকাঙ্ক্ষা প্রতিফলিত হয়নি রাজধানীতে নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন এক নারী নেত্রকোনায় বৃদ্ধের ধর্ষণে এক কিশোরী (১৫) ছয় মাসের অন্তঃসত্ত্বা

কেন্দুয়ায় ধর্ষণের বিচার চাওয়ায় বাবা-মাকে মারপিট করে আহত করেছে

কেন্দুয়া প্রতিনিধি
  • আপডেট সময়: সোমবার, ২৪ মে, ২০২১
  • ০ বার পঠিত

নেত্রকোনার কেন্দুয়ায় সাড়ে তিন বছরের শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার বিচার চাওয়ায় ভিকটিমের বাবা-মাকে মারপিটসহ নানা রকমের হুমকী দিচ্ছে আসামীরা। ঘটনাটি ঘটেছে রোববার বিকাল ৬টার দিকে কেন্দুয়া পৌরশহরের কান্দিউড়া গ্রামে।

এঘটনায় ভুক্তভোগী ভিকটিমের বাবা এখলাস উদ্দিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ মারপিট ও হুমকীর অভিযোগে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছন।

এঘটনায় প্রান্ত ওরফে বাবুকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় অন্য আসামীরা হলেন, হারুন মিয়া(৫৫), তার স্ত্রী লিপা আক্তার (৫০), আরেক ছেলে অপূর্ব (২০), একই গ্রামের ইউসুফ আলীর ছেলে রতন মিয়া (৪৫)।

মামলার এজাহার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার বিকাল ৬ দিকে ভিকটিম বাড়ির পাশে দোকানে গেলে ধর্ষনের চেষ্টা চালায় কান্দিউড়া গ্রামের হারুন মিয়ার ছেলে প্রান্ত ওরফে বাবু। এঘটনায় ভিকটিমের বাবা-মা বিচার চাইতে গেলে তাদেরকেও মারপিট করে আহত করে বাবু পরিবারের লোকজন। এসময় তাদেরকে বিভিন্ন রকমের হুমকী দেয় আসামীরা।

সোমবার মামলার আসামী হারুন মিয়া(৫৫),তার স্ত্রী লিপা আক্তার (৫০), অপূর্ব (২০), গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে কেন্দুয়া থানা পুলিশ।

কেন্দুয়া থানা ওসি কাজী শাহনেওয়াজ বলেন, তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও সংবাদ
© All rights reserved © 2021 Daily Somoy
কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.