1. rony07557@gmail.com : admin :
January 26, 2021, 6:38 am
শিরোনামঃ
প্রধানমন্ত্রীকে করোনার ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে কার্যক্রম শুরুর আহবানঃ জাফরুল্লাহ সিরিজ জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে টাইগাররা মুজিববর্ষের ঘর নির্মাণে অনিয়মের অভিযোগ নেত্রকোনায় নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক অধিকার পরিষদের মাস্ক বিতরণ ১০ টাকার চাল এখন ৭০ টাকায় খেতে হচ্ছে: ভিপি নূর ৬টি শর্ত মেনে স্বাক্ষর দিয়ে করোনা টিকা নিতে হবে ‘তোদের ওপরে আল্লাহর গজব পড়ুক’ ওবায়দুল কাদেরকে ভাই কাদের মির্জা নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ, এক লাখ টাকা জরিমানা স্বৈরতন্ত্রকে জনগণের উপর চাপিয়ে দিয়েছে আ-লীগ-বিএনপি:জিএম কাদের অধিভুক্ত সাত কলেজের সমস্যা সমাধানে,ছাত্র অধিকার পরিষদের স্মারকলিপি প্রদান

ছাত্র অধিকার পরিষদ, নারায়ণগঞ্জ মহানগর শাখার প্রীতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • Publishe Time, Friday, January 8, 2021,
  • 372 0 view

নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, নারায়ণগঞ্জ মহানগর শাখা। মেধা বিকাশ ও সুস্থ চিন্তার সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নেই। তরুণদেরকে মাদক ও অপরাধমূলক কাজ থেকে বেরিয়ে আসতে যেমন এই খেলা ভূমিকা রাখে ঠিক তেমনি শরীর ও মন রখে সতেজ এবং প্রফুল্ল।

এই ভাবনা থেকেই ছাত্র অধিকার পরিষদ মমহানগর শাখা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছেন বলে সময় এক্সপ্রেস কে জানান আয়োজন কমিটির প্রধান কাজী মোঃ ইমরান হুসাইন সাগর। আজ বেলা ১০ ঘটিকায় ভুইঁঘর সোনালী সংসদ খেলার মাঠে নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি খান শাহরিয়ার ফয়সাল টুর্ণামেন্ট উদ্ভোদন করেন।

আটটি দললের অংশগ্রহণে নক আউট সিস্টেমে খেলা পরিচালিত হয়। গ্রুপ পর্বের খেলা শেষে দুইদলের মধ্য ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ভুইঘর সোনালী সংসদ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোঃ ইমরান হুসাইন এর পরিচালিত দল জয় লাভ করে। খেলা শেষে বিজয়ী ও রানারআপ টিমের মধ্য ট্রফি তোলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কার্যকরী সংসদের দের সদস্য মোঃ সাব্বির হোসাইন, নাজমুল করীম রিটু।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা কলেজ শাখার সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃআসাদ, ময়মনসিংহ জেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ মতিউর ইসলাম সহ আরো অনেকেই উপস্তিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি খান শাহরিয়ার ফয়সাল।

এ সময় তিনি বলেন, আমরা শুধু রাজনৈতিক মাঠেই সীমাবদ্ধ নই সাংস্কৃতিক ও খেলাধুলার মাঝেও আনন্দ খুঁজে পেতে চেয়েছি। চেয়েছি মানবিক ও সুস্থ সমাজ সংস্কার। আমরা সমাজে ও রাষ্ট্রের গঠনমূলক ইতিবাচক পরিবর্তন চাই, সেই লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, কাজী মোঃ ইমরান হুসাইন সাগর বলেন, আগামীর বাংলাদেশ গড়তে তরুণদের শুধু রাজনৈতিক মাঠেই থাকলেই হবে না। নিজেদের শারীরিক মানসিক চাপ থেকে মুক্ত থাকতে খেলাধুলার বিকল্প আর কিছু নেই। তাই আমাদের নারায়ণগঞ্জ মহানগর শাখার পক্ষ থেকে আজকের আয়োজন। তাদের এই আয়োজন ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে বলে আমাদের জানান তিনি।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.