1. rony07557@gmail.com : admin :
January 26, 2021, 5:40 am
শিরোনামঃ
প্রধানমন্ত্রীকে করোনার ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে কার্যক্রম শুরুর আহবানঃ জাফরুল্লাহ সিরিজ জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে টাইগাররা মুজিববর্ষের ঘর নির্মাণে অনিয়মের অভিযোগ নেত্রকোনায় নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক অধিকার পরিষদের মাস্ক বিতরণ ১০ টাকার চাল এখন ৭০ টাকায় খেতে হচ্ছে: ভিপি নূর ৬টি শর্ত মেনে স্বাক্ষর দিয়ে করোনা টিকা নিতে হবে ‘তোদের ওপরে আল্লাহর গজব পড়ুক’ ওবায়দুল কাদেরকে ভাই কাদের মির্জা নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ, এক লাখ টাকা জরিমানা স্বৈরতন্ত্রকে জনগণের উপর চাপিয়ে দিয়েছে আ-লীগ-বিএনপি:জিএম কাদের অধিভুক্ত সাত কলেজের সমস্যা সমাধানে,ছাত্র অধিকার পরিষদের স্মারকলিপি প্রদান

আ.লীগ নেতার বাড়ি থেকে বিপুল সংখ্যক দেশি অস্ত্র জব্দ

ঝিনাইদহ প্রতিনিধি
  • Publishe Time, Tuesday, December 22, 2020,
  • 220 0 view

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের বাড়ি থেকে বিপুল সংখ্যক দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে ঢাল তৈরির দুই কারিগরকে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার বগুড়া গ্রামের বাড়ি থেকে এসব অস্ত্র জব্দ করা হয়। জব্দ করা অস্ত্রের মধ্যে রয়েছে ৪৭টি সড়কি, ১৭টি ঢাল ও ১০ কেজি বেতসহ দেশি অস্ত্র তৈরির অন্যান্য সরঞ্জাম।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নে প্রায়ই দেশীয় অস্ত্র ঢাল-সড়কি, রামদা ও তরবারি নিয়ে দাঙ্গা বাধে। এলাকায় আধিপত্য বিস্তারে এসব অস্ত্র-শস্ত্র ব্যবহার করা হয়।

এতে হতাহত, বাড়িঘর-ভাঙচুর, লুটপাট ও আইনশৃঙ্খলার অবনতি ঘটে আসছে দীর্ঘদিন ধরে। এমন দাঙ্গার জন্য বগুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলামের বাড়িতে বিপুল সংখ্যক দেশি অস্ত্র মজুদ ছিল। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে তার বাড়িতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এ সময় ওই বাড়িতে বসে ঢাল তৈরিরত দুই কারিগরকে আটক করা হয়।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.