1. rony07557@gmail.com : admin :
January 26, 2021, 5:26 am
শিরোনামঃ
প্রধানমন্ত্রীকে করোনার ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে কার্যক্রম শুরুর আহবানঃ জাফরুল্লাহ সিরিজ জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে টাইগাররা মুজিববর্ষের ঘর নির্মাণে অনিয়মের অভিযোগ নেত্রকোনায় নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক অধিকার পরিষদের মাস্ক বিতরণ ১০ টাকার চাল এখন ৭০ টাকায় খেতে হচ্ছে: ভিপি নূর ৬টি শর্ত মেনে স্বাক্ষর দিয়ে করোনা টিকা নিতে হবে ‘তোদের ওপরে আল্লাহর গজব পড়ুক’ ওবায়দুল কাদেরকে ভাই কাদের মির্জা নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ, এক লাখ টাকা জরিমানা স্বৈরতন্ত্রকে জনগণের উপর চাপিয়ে দিয়েছে আ-লীগ-বিএনপি:জিএম কাদের অধিভুক্ত সাত কলেজের সমস্যা সমাধানে,ছাত্র অধিকার পরিষদের স্মারকলিপি প্রদান

আধিপত্য বিস্তাকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলায় আ’লীগের নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

নড়াইল প্রতিনিধি 
  • Publishe Time, Thursday, November 26, 2020,
  • 389 0 view

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁচুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফার রহমান মোল্যা (৬৮)-কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল-কালিয়া সড়কের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ধারালো অস্ত্রের আঘাতে তার দুই হাত ও দুই পায়ের রগ বিচ্ছিন্ন করা হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় লুৎফারকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী জানান, কালিয়া উপজেলার বনগ্রামের লুৎফার রহমান এবং একই গ্রামের মুকুল মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সকালে লুৎফার রহমান বাড়ি থেকে মোটরসাইকেল যোগে নড়াইলে আসার পথে প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ রয়েছে।

কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.