1. rony07557@gmail.com : admin :
  2. chebotarenko.2022@mail.ru : roccobgj06 :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ধর্ষণের সময় লাথি দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ভেঙে ফেলল ৪ দাঁত, যৌনাঙ্গে হাত ঢুকিয়ে ছিড়ে ফেলে পায়ুপথ ভারতে গলায় ছুরি রেখে ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য, রাজি না হওয়ায় মুসলিম বৃদ্ধার দাঁড়ি কেটে নিল খালিয়াজুরীতে সরকারী সম্পত্তি দখল করে গড়ে উঠেছে মার্কেট ও আবাসন প্রকল্প তিন দিন ধরে নিখোঁজ আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান পরিবার দিশেহারা আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের ফাইজারের ও চীনের সিনোফার্মের টিকা দেওয়া শুরু টঙ্গীতে কিশোর গ্যাংয়ের বিরোধী সাঁড়াশি অভিযান শুরু নেত্রকোনার খালিয়াজুরীতে সরকারি রাস্তা জোরপূর্বক দখল গ্রামবাসীর অভিযোগ এই বাজেট জনবান্ধব নয়, এতে মানুষের আশা- আকাঙ্ক্ষা প্রতিফলিত হয়নি রাজধানীতে নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন এক নারী নেত্রকোনায় বৃদ্ধের ধর্ষণে এক কিশোরী (১৫) ছয় মাসের অন্তঃসত্ত্বা

চলচ্চিত্র কে বিদায় -মিশা সওদাগর

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময়: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৫৩ বার পঠিত

এক কথায় টানা বিপুল সংখ্যক ছবি করে বিশ্বরেকর্ড গড়া মিশা সওদাগরকে ওয়ার্ল্ড ফিল্ম ইন্ড্রাস্টির কোনো অভিনেতা টপকাতে পারেনি। এ পর্যন্ত তিনি বাংলা ভাষায় ৯ শতাধিক ছবিতে অ’ভিনয় করেছন, যা পৃথিবীর অন্য কোনো অ’ভিনেতার এক ভাষায় এতো মুভি করার সুযোগ হয়নি।

এবার যেন সত্যিই হাপিয়ে উঠেছে এই খলনায়ক। তাই বেশ কয়েক বছর ধরে অভিনয় ছেড়ে দেওয়ার কথা বলে আসছেন মিশা সওদাগর। তবে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন এই খল অভিনেতা।

সকল প্রকার ভিডিও দেখতে চোখ রাখুন সময় এক্সপ্রেস টিভিতে : ( ইউটিউব চ্যানেলে)

হাতে যেসব ছবি আছে সেগুলো শেষ করে আগামী বছরই অভিনয়কে বিদায় জানাবেন। স্থায়ীভাবে আমেরিকায় বসবাসের সিদ্ধান্তও নিয়েছেন। এ ব্যাপারে মিশা বলেন, ‘টানা কাজ করে হাঁপিয়ে উঠেছি। বলতে গেলে জীবনের পুরো সময়টা চলচ্চিত্রেই দিলাম।

ভালোবাসাও পেয়েছি মানুষের। এবার একটু অবসর দরকার। জীবনের বাকি সময়টুকু আমি আল্লাহর ইবাদত করে কাটাতে চাই। আমার ভক্তদের কাছে দোয়া চাই।

 

বিডি /এস-এক্স / আলামিন আশিক

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও সংবাদ
© All rights reserved © 2021 Daily Somoy
কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.