1. rony07557@gmail.com : admin :
November 26, 2020, 1:04 am
শিরোনামঃ
নড়াইলে ইজিবাইক চালকের লাশ উদ্ধার নেত্রকোনায় বিশ্ব মানবাধিকার দিবসে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন চলচ্চিত্র কে বিদায় -মিশা সওদাগর আগামী ২৮ ডিসেম্বর পৌর ভোট কাল থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি ২৫ টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা সমাজকর্মে ডিগ্রীপ্রাপ্তরা সংশ্লিষ্ট পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন একজন সমেস ডাক্তার হানিফ সংকেত সাইবার অপরাধীদের প্রতারণায় বাদ যায়নি ইউটিউব চ্যানেলও : ইউটিউব চ্যানেলে জমি দেখিয়ে প্রতারণা! ময়মনসিংহে একটি স্কুল প্রাঙ্গণে লাল শাক বপন করায়: প্রধান শিক্ষকের সিদ্ধান্তে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া ক্ষমতার দাপট দেখাবেন না, ক্ষমতা চিরস্থায়ী নয়-ওবায়দুল কাদের

সিলেটে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে অনশনে রায়হানের মা

সিলেট প্রতিনিধি
  • Publishe Time, Sunday, October 25, 2020,
  • 209 0 view

পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহম্মদের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে অনশন করছেন তার মা সালমা বেগমসহ তার পরিবারের সদস্যরা। রবিবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে তারা মাথায় কাফনের কাপড় বেঁধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে অবস্থান নেন। তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের ফেস্টুন প্রদর্শন করেন।

রায়হানের মা বলেন, ‘আমার ছেলে হত্যা মামলার কোনও অগ্রগতি নেই। প্রধান আসামি এসআই আকবরসহ তার সহযোগীদের গ্রেফতার করছে না পুলিশ। আকবার কোথায় তা জানেন না তারা। আমার ছেলে হত্যার আসামিদের গ্রেফতার না করা হলে আমি আমার পরিবারকে নিয়ে ফাঁড়ির সামনে থাকবো।’

১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে সিলেট নগরীর নেহারিপাড়া রায়হানকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডেক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।

এ ঘটনায় রায়হানের স্ত্রী হত্যা ও হেফাজতে মৃত্যু নিবারণ আইনে থানায় মামলা করেন। এরপর বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিন জনকে প্রত্যাহার করা হয়।

মামলার তদন্তকারী সংস্থা পিবিআই ইতোমধ্যে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশিদকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে।

 

বিডি / এস-এক্স / আশিক আলামিন

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.