1. rony07557@gmail.com : admin :
October 22, 2020, 6:21 pm
শিরোনামঃ
কেন্দুয়ায় চোরাই গরু সহ ২ চোর আটক ১৫ অস্থায়ী আশ্রয়কেন্দ্র চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড়ে প্রশাসনের মাইকিং যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ককে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ নেত্রকোনায় পানিতে ডুুুবে দুই শিশুর মৃত্য হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সাত দিনের আলটিমেটাম মান্নার (ভিডিওসহ দেখুন) কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে নিহতের পরিবারকে দেড় লাখ টাকা অনুদান প্রদান জামালপুরের ডিসির কায়দায় এবার আ’লীগের এমপির নারী কেলেঙ্কারি নেত্রকোনার মদনে দুপক্ষের সংঘর্ষে আহত ৭ উত্তাল ময়মনসিংহ, স্বেচ্ছাসেবক লীগের নেতা খুন; বিক্ষোভ-অগ্নিসংযোগ নতুন দ্বারা রাজনৈতিক দল গঠন চলবে সকলের অনুদানে : ভিপি নুরু ও রাশেদ

পূর্বধলায় গলাকেটে গৃহবধু হত্যা, নিহতের বোনের সংবাদ সম্মেলন

পূর্বধলা প্রতিনিধি
  • Publishe Time, Thursday, October 8, 2020,
  • 93 0 view
ছবি - বিজয় দাস

নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের পশ্চিমপাড়া গ্রামের লিপি নামের সেই গৃহবধুকে গলা কেটে হত্যা মামলার আসামীর মৃত্যুদন্ড ও এ সংক্রান্ত বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের একাংশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নিহতেের বড়বোন ফেরদৌসী বেগম। আজ বিকেলে পূর্বধলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ দাবী জানান।

সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে জানান, উপজেলা সদরের পশ্চিম পাড়া গ্রামের মো. আলাল উদ্দিনের ছেলে মো. রাসেল মিয়া তার বোন লিপি আক্তারকে প্রায়ই উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত। এতে তার বোন রাজি না হওয়ায় রাসেল পূর্ব পরিকল্পিতভাবে ঘরে ঢুকে তার বোনকে গলা কেটে হত্যা করে। হত্যার পর সে নিজেও গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে।

পরে বিভিন্ন গণমাধ্যমে এ খবরটি প্রকাশিত হলে সংবাদের একটি অংশে বলা হয় রাসেলের সাথে লিপির পরকিয়া ছিল। তিনি প্রকাশিত ওই অংশটির প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন পরকিয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। প্রকৃত পক্ষে বখাটে রাসেল তার বোন লিপিকে প্রায় সময়ই উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, তার বোনের মৃত্যুর সংবাদ শুনে তিনি ময়মনসিংহ থেকে ঘটনাস্থলে আসার পরপরই বিভিন্ন গণমাধ্যমের ব্যক্তিরা তার সাক্ষাতকার নেয়। তখন তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

এ সময় আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, সাবেক সহ-সভাপতি নূর আহাম্মদ খান রতন, সাবেক সাধারণ সম্পাদক জুলফিকার আলী শাহীন, নূর উদ্দিন মন্ডল দুলাল, জাকির আহমদ খান কামাল, ক্লাবের সাধারণ সম্পাদক জায়েজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম মোস্তফা, সাখাওয়াত হোসেন শিমুল, এমদাদুল ইসলাম, হাবিবুর রহমান, মোস্তাক আহমেদ, আল মুনসুর প্রমুখ।

প্রসঙ্গত, গত রবিবার ভোর রাতে উপজেলা সদরের পূর্বধলা পশ্চিমপাড়া গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী লিপি আক্তার নামের ওই গৃহবধূকে নিজ ঘরে গলাকেটে হত্যা করা হয়। এ সময় ওই ঘরে গলাকাটা অবস্থায় লিপির চাচাত দেবর রাসেল মিয়াকে বাড়ির লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

লিপির স্বামী আজিজুল বিজিবিতে পঞ্চগড়ে কর্মরত। আলিফ নামের তাদের ১২ বছরের এক ছেলে রয়েছে। লিপি তার ছেলেকে নিয়ে বাড়িতেই থাকেন। ৫ অক্টোবর নিহত লিপির বোন ফেরদৌসী বেগম বাদী রাসেলকে আসামী করে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । রাসেলকে গ্রেফতার করে পুলিশ ।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.