1. rony07557@gmail.com : admin :
October 28, 2020, 8:41 pm
শিরোনামঃ
স্থগিত হয়ে গেল পূর্বধলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা গত ৭ মাসে দেশে ফিরেছে ২ লাখ ২৫ হাজার ৫৮২ জন প্রবাসী বাংলাদেশি সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে, ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড নতুন রাজনৈতিক দল বাংলাদেশ গণ-অধিকার পরিষদে ৯দিনেই প্রায় ১০ লাখ টাকার অনুদান লালমনিরহাটের কালীগঞ্জে মাদকসহ আটক ৪ ইসলাম অপমানের কারনে ফ্রান্সের জাতীয় দলের হয়ে খেলবেন না পল পগবা মেজর সিনহার হত্যা, লে.ওয়াসিমের ওপর হামলা অবৈধ সরকারেরই ফসল : সোহরাব আশুজিয়া ইউনিয়নের বিভিন্ন পূর্জামন্ডপ পরিদর্শন করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল খান নির্ধারিত সময়ে সিনেমা জমা না দেওয়ায়, কবি টোকন ঠাকুর গ্রেফতার ফ্রান্সের প্রেসিডেন্টের ইমানুয়েল ম্যাক্রোঁ বিরুদ্ধে প্রতিবাদের ঝড় ইসরাইলেও

যশোরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগ

যশোর প্রতিনিধি
  • Publishe Time, Thursday, July 16, 2020,
  • 160 0 view
ছবি - সংগৃহীত

যশোরের ঝিকরগাছা উপজেলার মাটিকোমড়া গ্রামের এক প্রতিবন্ধী কিশোরীকে ধষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সকাল ১০ টার সময় ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের মাটিকোমড়া গ্রামে ঘটেছে বলে অভিযোগ করা হচ্ছে। বৃহস্পতিবার  সকালে ঐ গ্রামে গিয়ে কথিত ধর্ষিতা মায়ের সঙ্গে কথা হয়েছে, তিনি জানিয়েছেন, গত রবিবার বেলা ১০ ঘটিকার দিকে তার ১৪ বছর বয়সী প্রতিবন্ধী কিশোরী মেয়েকে প্রতিবেশি মনিরুল ইসলাম (৪০) খেলার কথা বলে পাশের একটি বাগানে নিয়ে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে।

এই সময় তিনি (ধর্ষিতার মা) বাগানের পাশ দিয়ে মাঠে যাচ্ছিলেন। তার কথা শুনে ধর্ষক মনিরুল দৌড়ে পালিয়ে যায়। এই সময়ে প্রতিবন্ধী কিশোরী মেয়েটি কাপতে কাপতে জামা কাপড় ছেড়া অবস্থায় মায়ের কাছে ছুটে আসে।

এই ঘটনার বিচার চেয়ে প্রতিবন্ধীর পরিবারের পক্ষ থেকে তার মা স্থানীয় চেয়ারম্যানসহ মোড়ল মাতব্বদের কাছে গেলেও তারা কর্নপাত করেনি বলে অভিযোগ ঐ কিশোরীর মায়ের।তবে ধর্ষনের অভিযোগ সত্য নয় বলে দাবী করেন ধর্ষক মনিরুল ইসলাম। এই বিষয়ে জানতে চেয়ারম্যান আতাউর রহমান মিন্টুর কাছে ফোন করলে তিনি জানিয়েছেন, আসলে ঘটনাটি সত্য দুই পরিবার অসহায় হওয়াই শালীসি বৈঠাকের মাধ্যমে মিমাংসার কথা বলেছেন। এই বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ আঃ রাজ্জাক কাছে জানতে চাইলে তিনি জানিয়েছেন, ঘটনার বিষয়টি আগে শুনিনি, বা কেও কোন অভিযোগ করেনি।

গতকাল সকালে ভিকটিমের মা আমার কাছে ফোন করে কান্নাকাটি করেছিলো আমি বিষয়টি আমলে নিয়ে তৎখানিক বাঁকড়া তদন্ত কেন্দ্রের এস আই হাফিজ উদ্দীনকে ভিকটিমের বাড়িতে পাঠাই। ঘটনার সত্যতা প্রমাণ হলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.