1. rony07557@gmail.com : admin :
October 28, 2020, 7:36 pm
শিরোনামঃ
স্থগিত হয়ে গেল পূর্বধলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা গত ৭ মাসে দেশে ফিরেছে ২ লাখ ২৫ হাজার ৫৮২ জন প্রবাসী বাংলাদেশি সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে, ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড নতুন রাজনৈতিক দল বাংলাদেশ গণ-অধিকার পরিষদে ৯দিনেই প্রায় ১০ লাখ টাকার অনুদান লালমনিরহাটের কালীগঞ্জে মাদকসহ আটক ৪ ইসলাম অপমানের কারনে ফ্রান্সের জাতীয় দলের হয়ে খেলবেন না পল পগবা মেজর সিনহার হত্যা, লে.ওয়াসিমের ওপর হামলা অবৈধ সরকারেরই ফসল : সোহরাব আশুজিয়া ইউনিয়নের বিভিন্ন পূর্জামন্ডপ পরিদর্শন করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল খান নির্ধারিত সময়ে সিনেমা জমা না দেওয়ায়, কবি টোকন ঠাকুর গ্রেফতার ফ্রান্সের প্রেসিডেন্টের ইমানুয়েল ম্যাক্রোঁ বিরুদ্ধে প্রতিবাদের ঝড় ইসরাইলেও

কেন্দুয়ার আরেক আওয়ামীলীগের প্রবীণ নেতার মৃত্য

স্টাফ রিপোর্টার
  • Publishe Time, Monday, July 13, 2020,
  • 179 0 view
ছবি - সংগৃহীত

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মোজাফর ইউনিয়নের গগডা গ্রামের স্থায়ী বাসিন্দা ও উপজেলা আওয়ামীলীগ শাখার সাবেক সহ-সভাপতি শামছু উদ্দিন চৌধুরী (প্রায় ৮০) আর নেই। আজ সোমবার (১৩ জুলাই) সকাল সাড়ে দশটায় দিকে বার্ধক্যজনিত কারণে নিজ পৌর শহরের বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মরহুমের প্রথম জানাজা নামাজ আজ বিকাল আড়াই ঘটিকায় কেন্দুয়া হাইস্কুল খেলার মাঠে এবং দ্বিতীয় জানাজা নামাজ বাদ আসর নামাজের পর মরহুমের নিজ গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে জানা গেল পরিবারের নিকট হতে। মরহুমের নামাজে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন কাজ সম্পন্ন করা হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণব্যাক্তি রেখে গেছেন। এই প্রবীণ রাজনীতি ব্যক্তিত্বের মৃত্যুতে কেন্দুয়া আওয়ামীলীগসহ সকল শ্রেণির মানুষ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মরহুম শামসুদ্দিন চৌধুরী সাবেক এমএনএ হাদিস উদ্দিন চৌধুরীর ভাই এবং কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীর চাচা ও কেন্দুয়া ডিগ্রী কলেজ, যা বর্তমান নাম কেন্দুয়া সরকারী কলেজের গভনিং বডির সদস্য ছিলেন।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.