1. rony07557@gmail.com : admin :
January 15, 2021, 5:50 pm
শিরোনামঃ
নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক অধিকার পরিষদের মাস্ক বিতরণ ১০ টাকার চাল এখন ৭০ টাকায় খেতে হচ্ছে: ভিপি নূর ৬টি শর্ত মেনে স্বাক্ষর দিয়ে করোনা টিকা নিতে হবে ‘তোদের ওপরে আল্লাহর গজব পড়ুক’ ওবায়দুল কাদেরকে ভাই কাদের মির্জা নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ, এক লাখ টাকা জরিমানা স্বৈরতন্ত্রকে জনগণের উপর চাপিয়ে দিয়েছে আ-লীগ-বিএনপি:জিএম কাদের অধিভুক্ত সাত কলেজের সমস্যা সমাধানে,ছাত্র অধিকার পরিষদের স্মারকলিপি প্রদান ছাত্র অধিকার পরিষদ, নারায়ণগঞ্জ মহানগর শাখার প্রীতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন দুর্নীতির অভিযোগে সাঈদ খোকনের নামে মামলা ভোটাধিকার ফিরিয়ে আনতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান : ভিপি নুর

বিদ্যুৎ বিল পরিশোধ করতে কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি!

অনলাইন ডেস্ক
  • Publishe Time, Monday, July 6, 2020,
  • 253 0 view
বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি -- সংগৃহীত

তিনমাস বন্ধ থাকার পর জুন থেকে ফের বিদ্যুৎ বিল আসা শুরু হয়েছে। আর সেই বিলের অঙ্ক দেখে মাথায় হাত পড়েছে জনসাধারণ থেকে শুরু করে বলিউড তারকাদের পর্যন্ত!

ভারতে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে লকডাউনের কারণে বন্ধ ছিল কাজ। তাই গত তিনমাস বিদ্যুতের বিল স্থগিত রাখতে সংস্থাগুলোকে অনুরোধ করেছিলো দেশটির মহারাষ্ট্র সরকার। সেই অনুরোধকে প্রাধান্য দিয়ে গত মার্চ-মে মাস বিল পাঠায়নি কোনও বিদ্যুৎ বণ্টনকারী সংস্থা।

তবে জুন মাস থেকে ফের বিল আসা শুরু হয়েছে। আর সেই বিলের অঙ্ক দেখে মাথায় হাত পড়েছে জনসাধারণ থেকে শুরু করে বলিউড তারকাদের পর্যন্ত। ইতোমধ্যে মুম্বাই শহরে বিদ্যুৎ বণ্টনের দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করা শুরু করেছেন অনেকে। সেই তালিকায় এবার ঢুকলো আরশাদ ওয়ারসির নাম। তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে আমদানি পাওয়ারকে কটাক্ষ করেছেন বলিউডের এই “সার্কিট”।

রবিবার (৫ জুলাই) বম্বে টাইমসে আরশাদ ওয়ারসির একটা সাক্ষাৎকারে বেরিয়েছে। সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, “ধন্যবাদ রচনা ও বম্বে টাইমস। আপনারা অনুগ্রহ করে আমার আঁকা কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে, আগামী মাসের জন্য আমার কিডনিগুলো বরাদ্দ রাখলাম।”

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.