1. rony07557@gmail.com : admin :
December 5, 2020, 1:58 am
শিরোনামঃ
সরকারের উসকানিতেই উগ্রবাদের উত্থান হচ্ছে: ভিপি নুরু মামুনুল হক কে নিয়ে দিনভর উত্তেজনা: বাবুনগরীর হুশিয়ারি পিন্ডির জিঞ্জির ছিন্ন করেছি, দিল্লির দাসত্ব করার জন্য নয় – মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ডাকসু ভবনে নুর ও তার সহযোগীদের উপর হামলা: সাক্ষী নেই আসামিদের অব্যাহতি আধিপত্য বিস্তাকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলায় আ’লীগের নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চলে গেলেন না ফেরার দেশে-ডিয়াগো ম্যারাডোনা নড়াইলে ইজিবাইক চালকের লাশ উদ্ধার নেত্রকোনায় বিশ্ব মানবাধিকার দিবসে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন চলচ্চিত্র কে বিদায় -মিশা সওদাগর আগামী ২৮ ডিসেম্বর পৌর ভোট কাল থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি

কুড়িগ্রামের ফুলবাড়িতে পাট ক্ষেত থেকে ১ শিশুর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • Publishe Time, Saturday, June 20, 2020,
  • 194 0 view

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পাট ক্ষেত থেকে সিয়াম (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সিয়াম ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর টেলিটারি গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

শনিবার (২০ জুন) দুপুর ২ টার দিকে বাড়ির ৫০ গজ দূরে পাট ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত সিয়ামকে গতকাল খুঁজে না পেয়ে পরিবারের লোকজন মাইকিং করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। আজ নিহতের চাচাতো দুই ভাই বাড়ির ৫০ গজ দূরে ছাগলকে খাওয়ানোর জন্য পাট ক্ষেত থেকে পাটের পাতা তুলতে গেলে নিহত সিয়ামকে দেখতে পেয়ে চিল্লাতে শুরু করলে স্থানীয় লোকজন চলে আসে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) মোঃ নবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.