1. rony07557@gmail.com : admin :
December 5, 2020, 1:56 am
শিরোনামঃ
সরকারের উসকানিতেই উগ্রবাদের উত্থান হচ্ছে: ভিপি নুরু মামুনুল হক কে নিয়ে দিনভর উত্তেজনা: বাবুনগরীর হুশিয়ারি পিন্ডির জিঞ্জির ছিন্ন করেছি, দিল্লির দাসত্ব করার জন্য নয় – মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ডাকসু ভবনে নুর ও তার সহযোগীদের উপর হামলা: সাক্ষী নেই আসামিদের অব্যাহতি আধিপত্য বিস্তাকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলায় আ’লীগের নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চলে গেলেন না ফেরার দেশে-ডিয়াগো ম্যারাডোনা নড়াইলে ইজিবাইক চালকের লাশ উদ্ধার নেত্রকোনায় বিশ্ব মানবাধিকার দিবসে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন চলচ্চিত্র কে বিদায় -মিশা সওদাগর আগামী ২৮ ডিসেম্বর পৌর ভোট কাল থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি

মানুষিক ভারসাম্যহীন সেলিমের দ্বায়িত্ব নিলেন এসপি তৌহিদুল ইসলাম চিকিৎসার জন্য পাঠানো হল পাবনা মানসিক হাসপাতালে

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  • Publishe Time, Monday, June 15, 2020,
  • 165 0 view

করোনা ভাইরাসে লকডাউনে থাকার গাইবান্ধা শহরের বিভিন্ন হোটেল দোকানপাট বন্ধ থাকায়  খাবার সংকটে পড়ে মানুষিক ভারসাম্যহীন মানুষ গুলো। খেয়ে না খেয়ে তারা মানবতের জীবনযাপন করছে। সম্প্রতি এমন একটি খবর বেসরকারী টেলিভিশন এসএ টিভিতে সম্প্রচার হওয়ার পর জেলা পুলিশ এই সব অসহায় মানসিক ভারসাম্যহীন মানুষের দায়িত্ব নেন। পৌর শহরের রাস্তা ঘাটে জীবন যাপন করায়  প্রতিরাতে তাদের খাবার বিতরন সহ চিকিৎসার ব্যবস্থা করেন ।

আজ ১৪ জুন শহরের ষ্টেশন রোড় এলাকা থেকে ভারসাম্যহীন হাতে পায়ে শিকল বাধা সেলিমকে নিয়ে আসা হয় সদর থানায় চত্বরে এর পর তাকে গোসল করিয়ে নতুন পোশাক পড়িয়ে খাবার খাইয়ে পরিবারের সদস্যদের সাথে উন্নত চিকিৎসার জন্য পাবনার মানসিক হাসপাতালে মাইক্রোবাস যোগে পাঠিয়ে দেয়া হয়।

এ সময় সেলিমের বাবা সাংবাদিকদের বলেন, আমার ছেলে গত কয়েক বছর থেকে অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে আছে বাড়িতে থাকে না টাকার অভাবে ওকে চিকিৎসা করাতে পারিনা । আজ পুলিশের সাহায্যে সুচিকিৎসার জন্য তাকে পাবনা হাসপাতালে নেয়া হচ্ছে এতে আমি অনেক খুশি।

অন্যদিকে মানবাধিকার কমী সালাউদ্দিন কাশেম বলেন সমা

জের এই মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসার দরকার ।এ বিষয়ে নিরাপদ চিকিৎসা চাই এর গাইবান্ধা জেলার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, প্রতিটি মানুষের চিকিৎসার পাবার অধিকার আসে ,সুচিকিৎসা পেলে একটা অসুস্থ মানুষও দ্রুত ভাল হয়ে ওঠে। আজ আমরা পাগল সেলিমকে নিয়ে পরিবারের সাথে পাবনায় যাচ্ছি।

এদিকে পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, সমাজে ছিন্নমুল মানুষ গুলো পাশে দাড়িয়ে তাদের সেবা প্রদানে জেলা পুলিশ সব সময় কাজ করে আসছে। আগামীতে এভাবে কাজ করে যাবে। মিডিয়ার মাধ্যমে অসহায় মানুষ গুলোর খবর জানতে পারায়  এ জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানায়।

এসময় উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচাজ খান মোঃ শাহারিয়া, টি আই এডমিন নুর আলম সিদ্দিক, মানবাধিকার কমী সালাউদ্দিন কাশেম ,নাজিম আহম্মেদ রানা ,নিরাপদ চিকিৎসা চাই  জেলার সাধারন সম্পাদক জিয়াউর সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

 

অনুগ্রহ করে নিউজটা শেয়ার করুন, নিজে পড়ুন অন্যকে ও পড়তে সাহায্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

© All rights reserved © 2019 দৈনিক সময় এক্সপ্রেস.

কারিগরি সহযোগিতায় দৈনিক সময় এক্সপ্রেস.